গাংনীতে প্রতিবেশীদের হামলায় মা ও ছেলেসহ আহত ৩

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার সহড়াবাড়ীয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে মা ও ছেলেসহ তিনজনকে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। গতকাল রোবাবর দুপুরের এ হামলার ঘটনায় আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তুচ্ছ বিষয় নিয়ে সহড়াবাড়ীয়া গ্রামের আনিসুর রহমানের ছেলে স্বপন আলীকে গালাগালি করতে থাকে  একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে মাসুদ ও তহিদুল ইসলামের ছেলে নাজমুল হকসহ তাদের পরিবারের সদস্যরা। এ সময় স্বপনের মা আঙ্গুরা খাতুন প্রতিবাদ করলে মাসুদসহ অন্যসদস্যরা বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে স্বপনকে রক্তাক্ত জখম করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে স্বপনের মা আঙ্গুরা খাতুন ও তার ভাই সোনা মিয়াকেও পিটিয়ে আহত করে তারা। স্থানীয়ারা ছুটে এসে হামলাকারীদের প্রতিহত করে আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হামলার ঘটনার বিচার দাবি করে স্বপনের মা আঙ্গুরা খাতুন বাদী হয়ে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান বলেন, পারিবারিক বিরোধে হামলার ঘটনায় কয়েকজন আহত হয়েছে এমন অভিযোগ আমরা পেয়েছি। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More