গাংনীর আড়পাড়া গ্রামের এক কৃষক নিখোঁজ : অপহরণের আশঙ্কা

 

গাংনী প্রতিনিধি: গাংনী উপজেলার আড়পাড়া গ্রামের কৃষক আব্দুর রাজ্জাক নিখোঁজ রয়েছেন। পূর্ব পরিকল্পিতভাবে তাকে অপহরণ করা হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করে তাকে উদ্ধারের দাবিতে থানায় জিডি করেছেন পরিবারের লোকজন। বুধবার দিনগত গভীর রাতে তামাক ঘরে কাজ করার সময় থেকে তার হদিস মিলছে না। কোনো বিপদের অশনি সঙ্কেতে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা।

নিখোঁজ কৃষকের বড় ভাই আনতাজ আলী জানান, আব্দুর রাজ্জাক তামাক ঘরের কাজ করেন প্রতি রাতে। বাড়ির সকলে ঘুমিয়ে থাকলেও একাই কাজটি সামলে নেন। বুধবার রাতে তিনি তামাক ঘরের কাজ করার জন্য ঘর থেকে বের হয়। ভোরের দিক থেকে তার সন্ধান মিলছে না। তার শয়নকক্ষের খাটের ওপরে মোবাইল ও ব্যবহার্য অন্যান্য জিনিসপত্র পড়েছিলো। ভোর থেকে বিভিন্ন স্থানে খোঁজ করে কোনো সন্ধান না পাওয়ায় সন্ধ্যায় থানায় জিডি করেন পরিবারের লোকজন।

আনতাজ আলী জানান, গ্রামের শমসের আলী নামের এক ব্যক্তির সাথে আব্দুর রাজ্জাকের একটি মামলা আদালতে বিচারাধীন। বৃহস্পতিবার মেহেরপুর আদালতে সাক্ষ্য দিতে যাওয়ার দিন ধার্য ছিলো। এই মামলা সাক্ষ্য যাতে দিতে না পারে সেজন্য তাকে অপহরণ করা হতে পারে বলে আশঙ্কা করছেন পরিবারের সদস্যরা।

আনতাজ আলী আরও জানান, আব্দুর রাজ্জাক কখনও বাড়ি থেকে বাইরে গিয়ে থাকেন না। আবার তার ব্যবহার্য জিনিসপত্র সবই পড়েছিলো বিছানায়। ফলে তার সাথে খারাপ কিছু হয়েছে বলে আশঙ্কা হওয়া স্বাভাবিক।

এ বিষয়ে গাংনীর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, জিডির সূত্র ধরে কাজ করছে পুলিশ। পুলিশের একজন অফিসারকে এ বিষয়ে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More