গাংনীর রাইপুর ও আযানে কম্বল বিতরণ

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামানের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। গতকাল রোববার সকালে রাইপুর ও বিকেলে আযান গ্রামে দুটি ইউনিয়নের মানুষের মাঝে কম্বল বিতরণ করেন এমপি সহধর্মিণী মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু। সকাল ১০টায় রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন এমপি সহধর্মিণী লায়লা আরজুমান বানু। সভাপতিত্ব করেন রাইপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি সামসুজ্জামান মঙ্গল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাইপুর মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মিজানুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছ। অনুষ্ঠানে রাইপুর ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিকেলে ধানখোলা ইউনিয়নের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। আযান প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন এমপি সহধর্মিণী লায়লা আরজুমান বানু।
গাংনীতে ইয়াবাসহ মাদক ব্যবাসায়ী গ্রেফতার
গাংনী প্রতিনিধি: ৪২ পিস ইয়াবাসহ সুমন রেজা (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় মেহেরপুরের গাংনী উপজেলার হিজলবাড়ীয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, গাংনী থানার এসআই শাহীন মিয়া ও এসএসআই মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে হিজলবাড়িয়া গ্রামের উত্তরপাড়ায় অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীর গতিপথে অবস্থান নেয় পুলিশ। এ সময় সুমন রেজা কৌশলে শরীরে ইয়াবা বহন করে গন্তব্যে যাচ্ছিলো। পুলিশের দলটি তার দেহ তল্লাশি করে ৪২ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। তাকে গ্রেফতার করে থানায় আনা হয়। মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক গ্রেফতার সুমন রেজাকে সোমবার আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন গানী থানার ওসি আব্দুর রাজ্জাক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More