গাংনী পলিটেকনিক ইন্সটিটিউটের ত্রাণ বিতরণ

গাংনী প্রতিনিধি: করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্যসামগ্রী উপহার দিলো গাংনী পলিটেকনিক ইন্সটিটিউট পরিবার। গাংনী উপজেলার বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক পরিবারের হাতে চাল ও আলু দেয়া হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।
গতকাল সোমবার দুপুরে গাংনী পলিটেকনিক ইন্সটিটিউট পরিচালক (অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক) আব্দুর রাজ্জাক এবং গাংনী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ সোয়েব হাসান টিটু অসহায়দের হাতে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন। এ সময় গাংনী পলিটেকনিক ইন্সটিটিউটের পরিচালনা পর্ষদের সদস্য সিদ্দিকুর রহমান, সিনিয়র শিক্ষক শাহিনুজ্জামান উপস্থিত ছিলেন।
গাংনী পলিটেকনিক ইন্সটিটিউটের পরিচালক আব্দুর রাজ্জাক জানান, ইন্সটিটিউটটি প্রতিষ্ঠার পর থেকে লেখাপড়ার মান উন্নয়নের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের কল্যাণেও কাজ করছে। প্রতি বছর রমজান মাসে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ক্ষুদ্র প্রয়াস চালিয়ে আসছে। একজন প্রবাসী দাতার কল্যাণে এসব ত্রাণ কর্যক্রম করা হয় বলেও জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More