গাংনী পৌরসভা নির্বাচনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ দাবি স্বতন্ত্র মেয়র প্রার্থীর

গাংনী প্রতিনিধি: অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে ভোটারদের অনুকূল পরিবেশ দাবি করলেন গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র আশারাফুল ইসলাম। নিজ কার্যালয়ে গতকাল রোববার দুপুরে গাংনী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাব সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত গাংনী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

মতবিনিময়সভায় বক্তৃতার শুরুতে মেয়র আশরাফুল ইসলাম বিগত পাঁচ বছরে গাংনী পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেন, সারাদিনের কর্মব্যস্ত শহরের আবর্জনা ভোর হওয়ার আগেই পরিস্কার হয়। এলাকার মানুষের চলাচলের সুবিধার্থে স্টিট লাইটের ব্যবস্থা করা হয়েছে সকল সড়কে। যা অনেক উন্নত পৌরসভা এলাকাতেও এতো লাইট নেই। এছাড়াও ১৮ কিলোমিটার মাস্টার ড্রেন, ৩০টি পাকা রাস্তা, সুপেয় পানির ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়ন কাজ চলমান।

জনগণের দাবির প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আবারও প্রতিদ্বন্দ্বীতা করছেন উল্লেখ করে তিনি বলেন, ২০১৫ সালের নির্বাচনে নানা প্রতিকূলতা পার করে জনগণের বিজয় হয়েছিলো। সুষ্ঠু সুন্দর আর নিরপেক্ষ পরিবেশে ভোটের প্রচার আর ভোট প্রদান নিশ্চিত করতে প্রশাসন, পুলিশসহ সংশ্লিষ্ঠদের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

এজেন্ট হতে নিষেধাজ্ঞা এবং ভোটারদের ভয় ভীতি দেখানো হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, জনগণের রায়কে আমি সবসময় সম্মান দেখিয়েছি। আসুন আমরা সকলে মিলে মানুষের কাছে ভোট প্রার্থনা করে ভোট নিই। সবার জন্য সমান সুযোগ দিতে হবে। ভোটের মাধ্যমে জনগণ যে রায় দেবে তা আমি মাথা পেতে নেবো। নির্বাচনে বিজয়ী হলে গাংনী পৌরসভাকে আরও উন্নয়নে মুড়িয়ে দেয়া হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More