গাংনী প্রেসক্লাবের তফসিল ঘোষণা

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে প্রেসক্লাবে এ তফসিল ঘোষণা করা হয়। ঐতিহ্যবাহী গাংনী প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. রফিকুল আলম নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

গাংনী প্রেসক্লাব নির্বাচন কমিটির সভাপতি আলামিন হোসেন ও সদস্য সচিব মো. রফিকুল আলম স্বাক্ষরিত তফসিলে বলা হয়েছে, মনোনয়নপত্র উত্তোলন ও দাখিল ১৯ নভেম্বর ২০২২ তারিখ হতে ২১ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই, প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে আপত্তিগ্রহণ ও নিষ্পত্তি ২২ নভেম্বর সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত। মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ ২৩ নভেম্বর বিকেল ৫টা। প্রতীক বরাদ্দ ২৪ নভেম্বর। ভোটগ্রহণ ১ ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। প্রার্থীকে এককপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, কর্মরত মিডিয়ার আইডি কার্ডের ফটোকপি ও মনোনয়নপত্র ক্রয়ের মূল রশিদসহ মনোনয়নপত্র দাখিল করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাব নির্বাচন কমিটির সদস্য মাজেদুল হক মানিক, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, তৌহিদ উদ দৌলা রেজা, যুগ্ম-সম্পাদক জুরাইস ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক জিনারুল ইসলাম দিপু, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, নির্বাহী সদস্য হাবিবুর রহমান। এছাড়াও রফিকুল আলম বকুল, আব্দুল আলীম, মীর শামীমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More