গাজীপুরে মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত

অনলাইন ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মুক্তিযু্দ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান কিশোর কুমারের বন্দুকের গুলিতে এক যুবক নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. শহিদ (৩০) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ সময় মহিম উদ্দিন (৩২) নামে আরো একজন আহত হয়েছেন।

ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, হত্যাকারী ও হতাহতরা বন্ধু। তারা একসঙ্গে আড্ডা দিতেন। বৃহস্পতিবার রাতেও কুতুবদিয়ায় স্থানীয় একটি পতিত জমিতে বসে তারা আড্ডা দেন। ধারণা করা হচ্ছে, পূর্ব পরিকল্পিতভাবে অথবা নেশাগ্রস্ত অবস্থায় কিশোর নিজের কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মহিমকে গুলি করেন। এতে শহিদের বুকের ডান পাশে গুলি লাগে এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলি লাগে। ওসি আরো জানান, পুলিশ আহত মহিমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে রাখা হয়। গানম্যান কিশোর পলাতক। তাকে গ্রেপ্তার করতে অভিযান চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More