গোলাম মোর্তুজা গুরুতর অসুস্থ : যশোর থেকে নেওয়া হয়েছে ঢাকায়

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা গুরুতর অসুস্থ। মারাত্মক পেটের পিড়ায় আক্রান্ত হলে বুধবার রাতে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় গতকাল শুক্রবার সন্ধ্যার ফ্লাইটে তাকে ঢাকা নেয়া হয়েছে। এদিকে আওয়ামী লীগের এ নেতার অসুস্থতার খবর পেয়ে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্র্মীরা কুইন্স হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।
জানা যায়, বুধবার দিনে তিনি রেডক্রিসিন্টে থেকে প্রাপ্ত কম্বল সদস্যদের মাঝে বিলির কাজে ব্যস্ত দিন অতিবাহিত করেন। এদিন রাতে তার ঢাকা যাওয়ার কথা কিন্তু সন্ধ্যার পর তার শরীর ভালো না লাগায় তিনি ঢাকা যাওয়ার প্রোগ্রাম বাতিল করেন। গভীর রাতে তার পেটের পিড়া মারাত্মক আকার ধারণ করলে মনোয়ারা সনো সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর মডিকেল কলেজের চিকিৎসক ডা. রফিকুল ইসলাম মিল্টনের পরামর্শে তিনি যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি হন। ডা. শরিফুল আলমের তত্বাবধানে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত দুই দিনের পেটের পিড়ার কোনো উন্নতি না হওয়ায় গতকাল সন্ধ্যার বিমানে তাকে ঢাকা নেয়া হয়েছে। তাকে ঢাকা বারডেম হাসপাতালে নিয়ে ভর্তি করা হবে বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More