চলতি বছরের দ্বিতীয় দফায় জীবননগরে সওজের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

 

জীবননগর ব্যুরো: চলতি বছরে মাত্র ৬ মাসের ব্যবধানে জীবননগর উপজেলায় সড়ক ও জনপথ বিভাগের ওপর নির্মিত অবৈধ স্থাপনা দোকান ঘর ও দোকান ঘরের বারান্দার টিনের ছাউনী ভেঙে চুরমার করে উচ্ছেদ করা হয়েছে। গতকাল বুধবার এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। দুইটি এসকেভেটর ও দুইটি পেলোডার দিয়ে দিনভর এ উচ্ছেদ অভিযান চলে। গতকাল শতাধিক দোকান ও দোকানের বারান্দার ছাউনী ভেঙে দেয়া হয়। আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবারও এ উচ্ছেদ অভিযান পরিচালনা করার কথা রয়েছে।

জানা যায়, চলতি বছরের ২৫ ও ২৬ জানুয়ারি জীবননগর উপজেলার বাসস্ট্যান্ড, চুয়াডাঙ্গা, কালীগঞ্জ, দত্তনগর ও চ্যাংখালী সড়কের উভয়পাশে এবং প্রেসক্লাবের সামনে সওজের জমিতে নির্মিত টোং ঘর, দোকানের বারান্দা ও পরিবহনের কাউন্টার উচ্ছেদ করা হয়। সড়ক ও জনপথ বিভাগের খুলনা অঞ্চলের উপ-সচিব পদমর্যাদার নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছিলো। মাত্র ৬ মাসের মাথায় একই নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে গতকাল অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সওজ কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে উচ্ছেদকৃত জমি তারকাটা দিয়ে বেড়া দেয়। এ সময় সওজের আরো দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সওজের কর্মকর্তাগণ, ফায়ার সার্ভিসের ফায়ারম্যানসহ বিপুল সংখ্যক পুলিশ এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More