চিৎলা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী শাহ আব্দুল বাতেনের মোটরসাইকেল শোডাউন

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার ১৪নং চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহ্ আব্দুল বাতেনের পক্ষে ইউনিয়নে ব্যাপক মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়েছে।
গতকাল কুলপালা গ্রাম থেকে চিৎলা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে চারশতাধিক মোটরসাইকেল ও অর্ধশতাধিক আলমসাধু নিয়ে এই শো-ডাউনটি বের করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চিৎলা ইউপি নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহ্ আব্দুল বাতেন। এ সময় তিনি বলেন দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে হলে আপনারা নৌকায় ভোট দিবেন। সেই সাথে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির হাতকে শক্তিশালী করতে আপনারা নৌকায় ভোট দিবেন।
ওই মোটরসাইকেল শোডাউনে আরও উপস্থিত ছিলেন ১৪নং চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহ-সভাপতি তৌহিদুল ইসলাম ফকা, তথ্য ও গবেষণা সম্পাদক সোহেল শাহ্, সাবেক যুবলীগ নেতা চাষি স্বপনসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি এবং ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More