চুরি করা টাকার ব্যাগ ফেরত দিতে গিয়ে জীবননগরের খলিলুর আটক

স্টাফ রিপোর্টার: চুরি করা টাকার ব্যাগ থানায় ফেরত দিয়েও শেষ রক্ষা হলোনা জীবননগর বকুন্ডিয়ার খলিলুর রহমানের। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জীবননগর থেকে তাকে আটক করে পুলিশ। পরে তাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে হস্তান্তর করে জীবননগর থানা পুলিশ। এর আগে দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় থেকে এক নারীর ভ্যানিটি ব্যাগ চুরি করেন তিনি।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ার এক নারী প্রয়োজনীয় কাজে পুলিশ সুপারের কার্যালয়ে যান। ভুলবশত ওই নারী তার ভ্যানিটি ব্যাগ অভ্যর্থনা কক্ষে ফেলে আসেন। কিছুক্ষণ পর সেখানে গিয়ে তার ওই ভ্যানিটি ব্যাগ আর খুঁজে পান না ওই নারী। পরে তিনি বিষয়টি পুলিশ সুপারকে জানান। পুলিশ সুপার জাহিদুল ইসলাম তাৎক্ষণিক সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করেন জীবননগর উপজেলার বকুন্ডিয়া গ্রামের মহাসীন মাস্টারের ছেলে খলিলুর রহমানকে। ফুটেজে দেখা যায় প্রয়োজনীয় কাজে পুলিশ সুপারের কার্যালয়ে আসা খলিলুর রহমান ওই ব্যাগটি কৌশলে নিজের কাছে রেখে দেন। তাৎক্ষণিকভাবে খলিলুরকে আটকের নির্দেশ দেন পুলিশ সুপার। বিষয়টি টের পেয়ে খলিলুর রহমান ওই ব্যাগ জীবননগর থানায় ফেরত দিতে গেলে তাকে আটক করে পুলিশ। একইসাথে উদ্ধার করা হয় প্রায় ১৭ হাজার টাকাসহ চুরি হওয়া ভ্যানিটি ব্যাগটি। পরে তাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ভুক্তভোগী নারী অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More