চুয়াডাঙ্গার আড়িয়া গ্রামের অপহৃত স্কুলছাত্রী ৭৫ দিনের মাথায় উদ্ধার

বেগমপুর প্রতিনিধি: অপহরণের ৭৫ দিনের মাথায় চুয়াডাঙ্গার আড়িয়া গ্রামের অপহৃত স্কুলছাত্রী সুমনা খাতুনকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত স্কুলছাত্রীর বয়স নির্ধারণী ডাক্তারি পরীক্ষা করার পাশাপাশি জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ৬২ আড়িয়া গ্রামের ১০ম শ্রেণির ছাত্রী (১৫) গত ১৭ মার্চ আড়িয়া গ্রামের মোখলেছের ছেলে হাবিবুর রহমান (২৪) অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে ৪ মে চুয়াডাঙ্গা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে আলিহীমের ছেলে হুসাইন, ওমেদের ছেলে আরিফুল ও আ.লতিবের ছেলে হাফিজুল ইসলামের বিরুদ্ধে অপহরণ পূর্বক ধর্ষণ মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালতের বিচারক মামলাটি তদন্তের জন্য দর্শনা থানার ওসিকে নির্দেশ দেন। মামলার তদন্তকারী অফিসার দর্শনা থানার এসআই আব্দুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার ভোর ৫টার দিকে গড়াইটুপি ইউনিয়নের কালুপোল গ্রাম থেকে অপহৃত স্কুলছাত্রীকে ঘটনার ৭৩ দিনের মাথায় উদ্ধার করেন। গতকালই ওই স্কুলছাত্রীর বয়স নির্ধারণী ডাক্তারি পরীক্ষা সম্পন্ন এবং বিজ্ঞ আদালতের বিচারকের নিকট ২২ ধারায় জবানবন্দি পেশ করেছে বলে পুলিশ জানিয়েছে। সেই সাথে বাদীর জিম্মায় স্কুলছাত্রীকে থাকার নির্দেশ প্রদান করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More