চুয়াডাঙ্গার ইম্প্যাক্ট হাসপাতালে তিন দিনব্যাপী মুগুর পা অপারেশনের কার্যক্রম শুরু

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের মালোপাড়ায় ইম্প্যাক্ট হাসপাতালে তিন দিনব্যাপী মুগুর পা অপারেশনের কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বুধবার ঢাকা থেকে একদল বিশেষজ্ঞ চিকিৎসক এ অপারেশন কার্যক্রম শুরু করেছে। হাসপাতাল কর্তৃপক্ষ আশা প্রকাশ করেছেন তিনদিনে ৫০ জন রোগীর পা মুগুর পা অপারেশনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। তিন দিনব্যাপী (২ নভেম্বর- ৪ নভেম্বর) পেডিয়াটিক অর্থোপেডিক ক্যাম্পের আয়োজন করে ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ এবং পেডিয়াটিক অর্থোপেডিক সোসাইটি অব বাংলাদেশ।

চুয়াডাঙ্গার বেসরকারি হাসপাতাল ইম্প্যাক্ট দীর্ঘদিন যাবত এ অঞ্চলে চিকিৎসা সেবা কার্যক্রম চালু করেছে। তার মধ্যে মুগুর পা, পায়ে শির টান ও পায়ের চিকিৎসা সংক্রান্ত চিকিৎসা সেবা  অন্যতম। তিন দিনব্যাপী মুগুর পা রোগী বাছাই করে অপারেশন করছে। এ অপারেশন কার্যক্রমে প্রফেসর ডা. মোস্তাফিজুর রহমান, টিম লিডার ডা. কাজী শহিদুল আলম ববি, ডা. সাইফুল ইসলাম, ডা. সাগর, ডা. বিপ্লব, ডা. সোহেল রানা এবং এনেসথেনিয়া ডা. শাকিল অংশগ্রহণ করছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ইম্প্যাক্ট চুয়াডাঙ্গা প্রোগ্রামের সিনিয়র প্রশাসক ডা. শাফিউল কবীর জানান, স্বল্পমূল্যে ইম্প্যাক্ট হাসপাতাল মুগুর পা ও শিরটান রোগের চিকিৎসা সেবা কার্যক্রমে ৬০ জন রোগীর মধ্যে ৫০জন রোগী বাছাই করা হয়েছে। তিনদিনে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এসব রোগীর সেবা প্রদান করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More