চুয়াডাঙ্গার কৃষ্ণপুরে জুয়ার সরঞ্জাম ও টাকাসহ দু’জুয়াড়ি গ্রেফতার

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার কৃষ্ণপুর মল্লিকপাড়ার বেল্টুর পরিত্যক্ত রাইসমিলে হিজলগাড়ী ক্যাম্প পুলিশ অভিযান চালিয়েছে। অভিযান চালিয়ে টাকা ও জুয়ার সরঞ্জামসহ দু’জুয়াড়ি গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করেছে পুলিশ।
চুয়াডাঙ্গার হিজলগাড়ী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই তাপস সরকার ও এএসআই ছবেদ আলী গতকাল শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালন বেগমপুর ইউনিয়নের কৃষ্ণপুর মল্লিকপাড়ার জনৈক বেল্টুর পরিত্যাক্ত রাইস মিলে। এ সময় পুলিশ রাইসমিলের ভেতর জুয়ার আসর থেকে নগদ ৮হাজার ২৪০ টাকা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার করেন সুবদপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে বেল্টু (৪০) ও কৃষ্ণপুর মল্লিকপাড়ার আবু ছিদ্দিকের ছেলে আব্দুল আলিমকে (৩২)। পুলিশি উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরও ৫ জন। এ ঘটনায় পুলিশ ৭ জনের বিরুদ্ধে মামলাদায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করেছে। এলাকাবাসি জানায় দীর্ঘদিন ধরে বেল্টুর ওই রাইসমিলে একটি সংঘবদ্ধ চক্র জুয়ার আসর বসিয়ে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়াখেলা করে আসছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More