চুয়াডাঙ্গায় দুই কলেজছাত্রী অপহরণের অভিযোগ : দু’যুবকের বিরুদ্ধ মামলা-অভিযোগ

বেগমপুর প্রতিনিধি:

চুয়াডাঙ্গার বড়সলুয়া গ্রামের আজমুল হোসেনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা বাদি হয়ে দর্শনা থানায় ৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন।

অভিযোগে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন তিতুদহ ইউনিয়নের বড়সলুয়া গ্রামের দক্ষিণপাড়ার কুতুব উদ্দিনের ছেলে যুবক আজমুল হোসেন গত শনিবার দুপুরের দিকে দর্শনা-কোটালী সড়কের শৈলমারী মোড় নামক স্থান থেকে জনৈক এক কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যান। এ ঘটনায় কলেছ ছাত্রীর পিতা বাদি হয়ে গতকাল সোমবার আজুমল হোসেন, তার পিতা কুতুব উদ্দিন, মা আসমা বেগমসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারী অফিসার এস আই নীতিশ বিশ্বাস বলেন, আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

অপরদিকে, চুয়াডাঙ্গার খাসপাড়া গ্রামের একসন্তানের জনক আল-আমিনের বিরুদ্ধে চাঁদনী নামের এক কলেজছাত্রীকে অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় চাঁদনীর পিতা বাদি হয়ে দর্শনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন গড়াইটুপি ইউনিয়নের গবরগাড়া গ্রামের শরিফুলের মেয়ে চাঁদনী খাতুন রোববার দুপুরের দিকে বড়সলুয়া কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। পথিমেেধ্য একই ইউনিয়নের খাসপাড়া গ্রামের আ. জব্বারের ছেলে আল-আমিন জোরপূর্বক ওই কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। মেয়ে খুঁজে না পেয়ে গতকাল সোমবার চাঁদনীর পিতা বাদি হয়ে অভিযুক্ত আল-আমিন ও তার পিতা আ.জব্বারের বিরুদ্ধে দর্শনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More