চুয়াডাঙ্গার গড়াইটুপিতে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলো তারাদেবী ফাউন্ডেশন

 

লাবলু রহমান: চুয়াডাঙ্গার গড়াইটুপিতে প্রতিবন্ধী আনারুল ইসলামকে হুইল চেয়ারের ব্যবস্থা করেছে তারাদেবী ফাউন্ডেশন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হুইল চেয়ারটি তুলে দেয়া হয়।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপির ত্রিপুরা পাড়ার আরশাদ আলীর ছেলে আনারুল ইসলাম গতপরশুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তার নিজ আইডি থেকে একটি হুইল চেয়ারের জন্য আবেদন করে পোস্ট করেন। বিষয়টি চুয়াডাঙ্গার বিশিষ্ট শিল্পপতি তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ডায়মন ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী দিলীপ কুমার আগরওয়ালার দৃষ্টিগোচর হলে তিনি আনারুলের জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হুইল চেয়ার তার হাতে তুলে দেয়া হয়।

প্রতিবন্ধী আনারুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে বলেন, নিজের সামর্থ্য না থাকার কারনে আমি ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলাম। যেটি চুয়াডাঙ্গার দিলীপ বাবুর চোখে পড়লে আমাকে চেয়ারের ব্যবস্থা করে দিয়েছেন। সেজন্য তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতাকে আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই। আমাদের মতো মানুষকে সহযোগিতা করার জন্য মহান আল্লাহর কাছে তাঁর দীর্ঘায়ু কামনা করি। আল্লাহ তাকে ভালো রাখুক।

এ সময় উপস্থিত ছিলেন তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির শিপলু, স্থানীয় ইউপি সদস্য আক্কাস আলী, তিতুদহ ক্যাম্পের এএসআই ইদ্রিস আলী প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More