চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া গ্রামে তুচ্ছ ঘটনায় প্রকাশ্য দিবালোকে কলেজছাত্রকে পিটিয়ে জখম

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে কলেজছাত্র আল মামুন শুভ পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ চার যুবক। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ছয়ঘরিয়া মসতলার মাঠে রাস্তার ওপর জখম করে ফেলে রাখা হয়। পরে মাঠের কৃষকরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে।
ঘটনাসূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের স্কুলপাড়ার শুকুর আলীর ছেলে সরোজগঞ্জ তেতুল শেখ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আল মামুন শুভ (১৮) একই পাড়ার শিপন আলীর ছেলে রিফাত হোসেনের মধ্যে অ্যাপের ৬শ টাকা চাওয়া নিয়ে বিরোধ সৃষ্টি হয় । এদিন রাত ১০টার দিকে আল মামুন শুভকে মোবাইলফোনে ডেকে নিয়ে রিফাত, হাজি জহিরুল ইসলামের ছেলে রাজিব, রুহুলের ছেলে সজিব ও মিন্টুর ছেলে ডালিম মারপিট করে। এই বিষয়ে আল মামুন শুভ বিষয়টি প্রতিপক্ষের অভিভাবকদের জানাই। তারই জেরধরে গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার পথে গ্রামের মসতলার মাঠে রাস্তার ওপর আল মামুন শুভকে একা পেয়ে রিফাত, রাজিব, সজিব ও ডালিম মিলে পিটিয়ে জখম করে। এ সময় এলাকাবাসী ও মাঠের কৃষকরা ছুটে এসে আল মামুন শুভকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়া কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার করেন। এই বিষয়ে আল মামুন শুভোর পিতা শুকুর আলী বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে।
এই বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার মহাসীন আলী বিপিএম বার জানান, এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা হয়েছে আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More