চুয়াডাঙ্গার জামালপুরে প্রবাসীর স্ত্রী সাথে ভাসুরের মারামারি

 

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার জামালপুর গ্রামে প্রবাসীর স্ত্রীর টিকটক ভিডিও তৈরি এবং স্বামীর অবর্তমানে উচ্ছৃঙ্খল জীবনযাপন নিয়ে ভাসুরের সাথে মারামরির ঘটনা ঘটেছে। গতপরশু রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের জামালপুর গ্রামের ফজলুর ছেলে টোকন হোসেন ৫ বছর আগে বিদেশ যান। তিনি পার্শ্ববর্তী দশমাইল মর্তুজাপুর গ্রামের সুবারেকের মেয়ে রিনা খাতুনকে বিয়ে করেন। সাংসারিক জীবনে তাদের ১টি সন্তান রয়েছে। পরিবারের স্বচ্ছলতার জন্য তিনি বিদেশে পাড়ি জমান। কিন্তু বিদেশ যাবার পর থেকে তার স্ত্রী উচ্ছৃঙ্খল ও খেয়াল খুশিমতো জীবনযাপন করতে শুরু করেন। তার বিরুদ্ধে অনেক অভিযোগ ওঠে। শেষমেষ গত পরশু সন্ধ্যার দিকে টিকটক ভিডিও নিয়ে তার ভাসুর আনারকলির সাথে বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। পরে আনারকলির স্ত্রী রেকছোনা খাতুন আহত হলে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভাসুর আনারকলি জানান, তার ছোটভাইয়ের স্ত্রী উচ্ছৃঙ্খল। সে কারো কোনো তোয়াক্কা করে না। আমি শাসন করতে গেলে আমাকে তার সাথে দোষারোপ করে। মূলত টিকটক ভিডিও তৈরি ও অবাধ্যতার কারনে সংঘর্ষের সূত্রপাত। এতে আমার স্ত্রীকে মারধর করলে তাকে হাসপাতালের ভর্তি করি। গতকাল সোমবার বিকেলে রিনা ও তার পরিবারের লোকজন তার জিনিসপত্র নিয়ে চলে যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More