চুয়াডাঙ্গার তালতলা কুঠিপাড়া থেকে ধারালো চাপাতিসহ দুজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় দেশীয় অস্ত্রসহ দুজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল সোমবার ভোররাতে পৌর এলাকার তালতলা কুঠিপাড়া থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো চাপাতি। গতকালই অস্ত্র আইনে মামলাসহ তাদের আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত দুজন হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা কুঠিপাড়ার মৃত আনিস উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম ওরফে ললিপপ (৩৫) ও একই এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে আব্দুল মান্নান (৩৭)।
মামলা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ভোররাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে ছিনতাইয়ের উদ্দেশ্যে দুজন অস্ত্রসহ পৌর এলাকার তালতলা কুঠিপাড়ায় অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আটক করা হয় একই এলাকার আরিফুল ইসলাম ওরফে ললিপপ ও আব্দুল মান্নানকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো চাপাতি। এ ঘটনায় এসআই হাসানুজ্জামান বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। গতকালই ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More