চুয়াডাঙ্গার তিন ইউপির নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সদর উপজেলার তিন ইউপির নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথবাক্য পাঠ করালেন সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া। গতকাল বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ওই শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস।
চুয়াডাঙ্গার সদর উপজেলার আলুকদিয়া, মোমিনপুর ও পদ্মবিলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ৩৬ ইউপি সদস্যদের শপথ পাঠ করান সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া। শপথ অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা সদস্য ৯জন ও সাধারণ সদস্য ২৭জনসহ ৩৬ জন শপথ গ্রহণ করেন। শপথগ্রহণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শঙ্করচন্দ্র ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরিব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলিসহ উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ। এছাড়া শপথ অনুষ্ঠানে আলুকদিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পদ্মবিলার মো. আলম ও মোমিনপুর ইউনিয়নের আব্দুল্লাহ আল মামুন রতন উপস্থিত ছিলেন। ইউপি সদস্যদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া বলেন, আপনারা স্থানীয় সরকারের সর্বশেষ স্তর। এ স্তরে আপনারা জনগণের একেবারে কাছে থাকার সুযোগ পান। আর সে কারণেই আপনাদের গুরুত্ব সবচেয়ে বেশী। আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন ও জনসেবা দেশের বৃহত্তর স্বার্থকে গতিশীল করবে। আর আপনারা যে সম্মান পেয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন তা আল্লাহ প্রদত্ত। এদেশের ১৮ কোটি মানুষ সবাই কিন্তু এ সম্মান পায়নি। আপনারা একটি করে চেয়ার পেয়েছেন। এই চেয়ারটাকে ক্ষমতা মনে করবেন না। এটাকে আপনাদের দায়িত্ব ও কর্তব্য পালনের নিরপেক্ষ স্থান মনে করবেন।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা, আলুকদিয়া ও মোমিনপুর ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ হয়। ইউনিয়ন পরিষদ বিধি অনুযায়ী চেয়ারম্যানদের জেলা প্রশাসক ও ইউপি সদস্যদের উপজেলা নির্বাহী অফিসার শপথবাক্য পাঠ করান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More