চুয়াডাঙ্গার দক্ষিণ গোরস্থানপাড়ায় রাস্তা নির্মাণকাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দক্ষিণ গোরস্থানপাড়ায় আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা তিনটার দিকে এ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।

এ সময় জিপু চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একদিন সোনার বাংলাদেশ হবে। সে লক্ষ্যেই তিনি দেশ ও জনগণের উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের সময় সারাদেশে একের পর এক উন্নয়নমূলক কাজ হচ্ছে। চুয়াডাঙ্গা পৌরসভায়ও উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। আর এই উন্নয়ন কাজ হচ্ছে খুবই টেকসই ও উন্নত মানের। এই কাজ থেকে অতিরিক্ত মুনাফা অর্জনের কোনো সুযোগ নেই ঠিকাদারদের। কাজের সাইটে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হচ্ছে একইসাথে পৌর পরিষদের পাশাপাশি আপনারাও তদারকি করছেন। আপনাদের কাছে আমার আবেদন এই কাজ আপনারাও তদারকি করবেন। আশাকরছি এর সুফল আপনারা অনেক বছর ভোগ করবেন। উদ্বোধকালে চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শেফালি খাতুন, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More