চুয়াডাঙ্গার নতুন ভান্ডারদহের চাঁন মিয়া ও ওহিদুল ইসলাম

সরোজগঞ্জ প্রতিনিধি: বিগত দিনের ভুলক্রটি সুধরে নিয়ে ভালো হওয়ার অঙ্গীকার করেছেন নতুন ভান্ডারদহের চাঁন মিয়া ও ওহিদুল ইসলাম। পুলিশি তৎপরতায় স্বাভাবিক জীবনে ফেরার শপথ করেন ওই দু‘মাদক ব্যাবসায়ী। গত পরশু শনিবার সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে জীবনে আর কখনও মাদক ব্যবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে শপথ করেন দুজন। স্বাভাবিক জীবনে ফেরা দুজন হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন ভান্ডারদহ গ্রামের আব্দুল ওহাবের ছেলে ওহিদুল ইসলাম এবং একই এলাকার আয়নালের ছেলে চাঁন মিয়া।
পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) বাংলাদেশকে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। যার প্রেক্ষিতে দেশব্যাপী মাদক নির্মুলে নানামুখী তৎপরতা শুরু করেছে পুলিশ। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশে সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর নিখিল চন্দ্র এলাকার মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রাখেন। পুলিশি তৎপরতায় নতুন ভান্ডারদহের চাঁন মিয়া ও ওহিদুল ইসলাম মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করে আত্মসমর্পণ করার সিদ্ধান্ত নেন। যার অংশ হিসেবে তারা গতপরশু শনিবার সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হয়ে জীবনে আর কখনও মাদক ব্যবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে শপথ করেন।
এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। আসন্ন বিপদ আসার পুর্বেই সকল মাদক ব্যবসায়ীকে আত্মউপলদ্ধি থেকে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার এবং ধর্মীয় অনুশাসন মেনে চলার আহ্বান জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More