চুয়াডাঙ্গার বড়শলুয়ায় পুকুর পুনঃখননের নামে বালু-মাটি বিক্রির অভিযোগ

 

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার বড়শলুয়ায় পুকুর পুনঃখননের নামে বালু মাটি বিক্রির অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুরো গ্রামবাসী ট্রাক্টরের ধুলোর কারণে অতিষ্ঠ হয়ে পড়েছে। গতকাল সোমবার সকালের দিকে পরিস্থিতি স্থানীয় ভূমি অফিসে কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলে তিনি ব্যবস্থা গ্রহণের কথা জানান।

সরেজমিনে গিয়ে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বড়শলুয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে মাহফুজ হোসেন বড়শলুয়া চিত্রানদী পাড় সংলগ্ন নিজের পুকুর পুনঃখননের নামে বালু ও মাটি বিক্রি করছেন। এতে করে ট্রাক্টরের ধুলোয় রাস্তার আশপাশের বাড়িতে বসবাস করা সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েন। সারাদিন বাড়ি ঘরের দরজা জানালা বন্ধ করে রাখলেও ধুলোবালির কারণে দুর্বিষহ জীবনযাপন করতে হয় বলে জানান। নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক এক ব্যক্তি জানান, সকাল থেকে রাত পর্যন্ত কয়েকটি ট্রাক্টরে এ বালুমাটি বিক্রি করছেন অভিযুক্ত মাহফুজ হোসেন। ট্রাক্টরগুলোতে ত্রিপলের ব্যবস্থা নেই। রাস্তাঘাটে মাটি পড়ে ও ট্রাক্টরের বেপরোয়া চলাচলের কারণে ধুলোর কারণে বাড়িতে বসবাস করতে খুব বিড়ম্বনা হচ্ছে। এ বিষয়ে অভিযুক্ত মাহফুজ বলেন, সবকিছু তো বুঝতেই পারছেন। আমি তো মাটির ব্যবসা করি না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More