চুয়াডাঙ্গার মাঝেরপাড়ায় উন্নয়নকাজের উদ্বোধন- মানসম্পন্ন কাজ বুঝে নেয়ার আহ্বান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার মাঝেরপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে পৌরসভার পেছন থেকে শ্যাকড়াতলা মোড় পর্যন্ত সড়ক আরসিসি ঢালাই ও ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করা হয়। চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুর আমন্ত্রণে আসা মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের ছেলে এটিএম মাজহারুল হক রাসেল এ নির্মাণকাজের উদ্বোধন করেন। পরে তিনিই মোনাজাত পরিচালনা করেন।
পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, আমি মেয়র হওয়ার পর থেকে প্রতিনিয়তই চেষ্টা করছি পৌরসভার সেবার মান বৃদ্ধি করতে। বিগত সময় যে ধারায় কাজ হয়েছে আমি সেটা পরিবর্তন করতে চায়। এই কাজ আপনাদের টাকায় হচ্ছে তাই এই কাজের মানও আপনারা বুঝে নেবেন। আমি চাচ্ছি পৌরসভার যেকোনো উন্নয়নমূলক কাজ পৌরবাসী বুঝে নিক। এতে করে ভবিষ্যতেও এ কাজ বুঝে নেয়ার ধারাটা থেকে যাবে। এ পাড়াটা ঠিক পৌরসভার পেছনে হলেও আপনারা নাগরিক সেবায় পিছিয়ে রয়েছন। আমার কাছে মাঝে মাঝে এমন কথাই বলে অনেকে। তবে আমি চেষ্টা করেছি এ এলাকার রাস্তা-ঘাটসহ যাবতীয় নাগরিক সেবা ভালো মানের দেয়ার। এই যে রাস্তাটি বহুদিন আগে হয়েছিলো। নষ্টও হয়ে আছে। মানুষের ভোগান্তির শেষ নেই। এখন নতুন করে হচ্ছে। আমি আশা রাখি অতিদ্রুতই এ রাস্তার কাজ শেষ হবে। আর যে রাস্তাটি বাদ আছে সেটার কাজও ঢাকায় পাঠানো হয়েছে। আশা করছি খুব শীঘ্রই ওই রাস্তাটিও পাস হয়ে আসবে। আর আমি কথা দিচ্ছি পৌর পরিষদের পাশাপাশি আপনারা যদি এ কাজ ঠিকমত বুঝে নেন তাহলে কমপক্ষে পঞ্চাশ বছর ভালো থাকবে এ রাস্তা। আপনাদের নাগরিক সেবার মান আরও উন্নত হবে। যদি মনে হয় কাজের মান ভালো হচ্ছে না সাথে সাথে আমাকে জানাবেন। আমি আসবো এবং দেখে ব্যবস্থা নিবো।
এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম মালিক, মহিলা কাউন্সিলর সুলতান আরা রতœা, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, মন্ত্রী পুত্রের সফরসঙ্গী সামাদ হোসেন, মহসিন আলী বকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, পৌর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক শেখ সামি তাপু, সাবেক জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক সজল, ঠিকাদার দিপন, মাঝেরপাড়ার নবীন-প্রবীণ জাগরণ সংঘের সভাপতি আবু তালেব, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক আলাউদ্দীন আল ওমর, ছাত্রলীগ নেতা আদিব জোয়ার্দ্দার, অভি প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More