চুয়াডাঙ্গার হাতিকাটা গ্রামে যুবককে আটকে নির্যাতন : ৪ ঘণ্টা পর উদ্ধার

মনোয়ার মেম্বারসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হাতিকাটা গ্রামে যুবককে আটকে মারধর করার অভিযোগ উঠেছে মেম্বারসহ স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে আটকে নির্যাতন করা হয়। চুরির মিথ্যা অভিযোগ তুলে দীর্ঘ ৪ ঘণ্টা আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। পরে খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গতকাল রাতে যুবক অন্তর বাদী হয়ে আলুকদিয়া ইউনিয়নের মেম্বার মনোয়ার হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা গ্রামের মাঠপাড়ার জিয়া আলীর ছেলে অন্তর বৃহস্পতিবার সন্ধ্যায় নিজবাড়িতেই ছিলেন। ওই সময় মেম্বার মনোয়ার তাকে বাড়ি থেকে ডেকে পার্শ¦বর্তী তোহিদের বাড়িতে নিয়ে যায়। চালপড়া বলে একমুঠো চাল নিয়ে এসে অন্তরকে খেতে দেয়। এরপর স্থানীয় মেম্বার মনোয়ার হোসেনসহ কয়েকজন মিলে ওই বাড়িতে তাকে আটকে রাখে। দোষারোপ দেয়া হয় ওই বাড়ি থেকে সোনার গয়না চুরির। দীর্ঘ ৪ ঘণ্টা আটকে রেখে একই এলাকার লাল্লু মোহাম্মদ, তোহিদ, হামিদসহ কয়েকজন মিলে অন্তরকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। চুরির কথা স্বীকার না করলে তাকে টুকরো টুকরো করে নদীতে ফেলে দেয়ার হুমকি দেন স্বয়ং মেম্বার মনোয়ার হোসেন। পরে রাত ১১টার দিকে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অন্তরকে উদ্ধার করেন।
এ বিষয়ে অন্তর বলেছেন, ওদের অভিযোগ সকাল ৬টার সময় ওদের বাড়ি থেকে সোনার গয়না চুরি হয়েছে। অথচ ওই সময় আমি দৈনিক মাথাভাঙ্গা অফিসে ছিলাম। সকাল সাড়ে ৭টা থেকে ৮টার সময় বাড়িতে এসেছি। যা অফিসের সিসিটিভি ক্যামেরায় রেকর্ড আছে। এ ঘটনায় গতরাতে মেম্বার মনোয়ার হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে, মেম্বার মনোয়ার হোসেনের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলেও জানা গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More