চুয়াডাঙ্গায় আবারো বিষপানে যুবকের আত্মহত্যার চেষ্টা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রায় প্রতিদিন ঘটছে বিষপানে আত্মহত্যার চেষ্টা। গত ৩ দিনে অন্তত নারীসহ চারজন বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন। সদর হাসপাতাল সূত্রে বিষয়টি উঠে আসে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পৌর এলাকার ভিমরুল্লায় পারভেজ (২২) নামে এক যুবক ইদুর মারা বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। রাত ১টার দিকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে চিকিৎসক তার পাকস্থলী ওয়াশ করেন। পারভেজ ভিমরুল্লাহ জেলগেট সংলগ্ন রবিউল ইসলামের ছেলে। পারভেজের ভাই বলেন, কি কারণে বিষপান করেছে তা জানা নেই। সন্ধার পর থেকে বমি শুরু করলে আমাদের সন্দেহ করা হয়। পরে জিজ্ঞাসা করলে সে বিষপানের বিষয়টি স্বীকার করে। তার ঘর থেকে ইদুর মারা বিষের একটি বোতলও পাওয়া যায়। তিনি আরও বলেন, দেড় বছর আগে বিবাহ হয় পারভেজের। স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় বাপের বাড়িতে আছে। আমাদের কারোর সাথেই কোন ঝামেলা হয়নি। পারভেজ কি কারণে বিষপান করেছে সুস্থ হলেই জানা যাবে। এদিকে সদর হাসপাতালের তথ্যমতে গত তিনদিনে চুয়াডাঙ্গায় নারীসহ চারজন বিষপানে সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, চারজনের মধ্যে দুজন পরিবারের ওপর অভিমান করেই বিষপান করেছে। অপর দুজন অজ্ঞাত কারণে বিষপান করার করা জানিয়েছে পরিবারের সদস্যরা। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসনাত পারভেজ শুভ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, রাত ১ টার দিকে আত্মহত্যা চেষ্টাকারী পারভেজকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। তার পাকস্থলী ওয়াশ করা হয়েছে। সে শঙ্কামুক্ত কিনা এখনি বলা সম্ভব নয়। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More