চুয়াডাঙ্গায় করোনারোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : সংক্রামক রোগ ও সড়ক পরিবহন আইনে ১৩ জনকে অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের সংক্রমনরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে কাজ করছে প্রশাসন। এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বর এলাকায় অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় সংক্রামক রোগ আইন ও সড়ক পরিবহন আইনে ১৩ জনকে অর্থদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বর এলাকায় অভিযান চালানো হয়। এসময় মাস্ক ব্যবহার না করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল ) আইন ২০১৮ এর ২৪(১) ধারায় ১১ জনকে ৬ হাজার ৪’শ টাকা এবং হেলমেট পরিধান না করার অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ধারায় ২ জনকে ১ হাজার টাকা অর্থদ- করা হয়। একই সময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার পেশকার সোবহান আলী ও সদর থানা পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More