চুয়াডাঙ্গায় খুচরা কাঁচামাল ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার নিচের বাজার তথা কাঁচাবাজারের খুচরা কাঁচামাল ব্যবসায়ী সমিতির কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে বাজারের সকল খুচরা কাঁচামাল ব্যবসায়ীর উপস্থিতিতে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। সর্বসম্মতিক্রমে তিন বছর মেয়াদী নবগঠিত এ কমিটির সভাপতি হিসেবে রুনা মিয়া ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মনোনীত হয়েছেন। কমিটির অন্যরা হলেন সহসভাপতি রাশিদুল ইসলাম রাশান, যুগ্ম সাধারণ সম্পাদক মিল্টন হোসেন করিম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক ডালিম ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মানিক মিয়া, দপ্তর সম্পাদক মো. হিরক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ, সদস্য আলাউদ্দিন, সামছদ্দিন, আলী হোসেন, আক্কাস আলী, হাবিবর, মজিবার, মিলন, লালন, অরবিন্দ, বাবুল, আজিবর এবং ওয়ান্নাছ।

এরপর ব্যবসায়ীদের এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় নবগঠিত কমিটির সভাপতি রুনা মিয়া বলেন, সমিতির উন্নয়নে বাজারের সকল খুচরা কাঁচামাল বিক্রেতাদের একত্রিত থাকতে হবে। নবগঠিত এই কমিটি বাজারের সকল খুচরা বিক্রেতার পাশে থাকবে। বাজারে কিছু অসাধু কাঁচামাল আড়তদার আছে যারা পাইকারি বিক্রির পাশাপাশি খুচরাও বিক্রি করে। এতে করে ক্ষতিগ্রস্ত হচ্ছে বাজারের খুচরা বিক্রেতারা। এই ধরনের কাজ সকল খুচরা বিক্রেতা একত্রিত হয়ে বন্ধ করতে হবে। আড়তদারদের এই কর্মকাণ্ড বন্ধে যা যা করণীয় সেটা করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More