চুয়াডাঙ্গায় তারা দেবীর আগরওয়ালার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: দিলীপ কুমার আগরওয়ালার মাতা স্বর্গীয় তারা দেবী আগরওয়ালার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা ও হিজড়া লৈঙ্গিক বৈচিত্রময় জনগোষ্ঠীসহ অসহায় শতাধিক মাতুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা পান্না সিনেমাহল চত্বরে আলোচনাসভা ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনাসভা শেষে হিজড়া ও লৈঙ্গিক বৈচিত্রময় জনগোষ্ঠীসহ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক। এ সময় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, তারা দেবী ফাউন্ডেশন সমাজের জন্য অনেক ভালো কাজ করছে। বিশেষ করে পিছিয়ে পড়া জনগোষ্ঠী যেমন হিজড়া এবং লৈঙ্গিক বৈচিত্রময় জনগোষ্ঠীর জন্য যে খাদ্যসামগ্রী বিতরণ করছে তা প্রশংসার দাবি রাখে।
আলোচনা ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সেক্রেটারি রাজীব হাসান কচি ও সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খাঁন।
এছাড়া আমন্ত্রিত অতিথি ছিলেন প্রবীণ হিতৈষী সংঘের সেক্রেটারি আলী আকতার, সাংবাদিক এমএম আলাউদ্দিন, শাহ আলম সনি, রিফাত রহমান, আহসান আলম, সোহেল সজিব, মাহফুজ মামুন, ঠিকাদার ওয়ায়েচ কুরুনি টিটু, ব্যাবসায়ী পবিত্র কুমার আগরওয়ালার প্রমুখ।
আলোচনা ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর শিপলু।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More