চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ আটক দুজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ দুজনকে আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে শহরতলি দৌলতদিয়াড় চুনুরীপাড়া থেকে তাদের আটক করে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ৬ মাস করে কারাদ- প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত দুজন হলেন চুয়াডাঙ্গার শহরতলি দৌলতদিয়াড় চুনুরিপাড়ার বাদল সরকারের ছেলে প্রসাদ সরকার (৪০) ও একই এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে টোকন (৩৮)।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই মাসুম বেল্লা সঙ্গীয় ফোর্সসহ শহরতলি দৌলতদিয়াড় চুনুরীপাড়ায় অভিযান চালান। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে প্রসাদ সরকার ও টোকনকে আটক করে পুলিশ। তাদের দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ৮ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুজনকে ৬ মাস করে কারাদ- প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More