চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ আটক মাদকসেবির কারাদণ্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আহসান হাবীব নামের এক মাদকসেবিকে নেশাজাতীয় ইনজেকশনসহ আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলা শহরের পোস্ট অফিসপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- প্রদান করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম। সাজাপ্রাপ্ত আহসান হাবীব (৪২) চুয়াডাঙ্গা পোস্ট অফিসপাড়ার মৃত সিরাজুল হকের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলামের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ শহরের পোস্ট অফিসপাড়ায় অভিযান চালান। অভিযানকালে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ একই এলাকার আহসান হাবীবকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত আহসানকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More