চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ দুজন আটক : একজনকে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ দুজনকে আটকের পর একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা সরকারি কলেজের সামনে থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮ পিস বুপ্রেনরফাইন ইনজেকশন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল শহরের চুয়াডাঙ্গা সরকারি কলেজের অদূরে অভিযান চালান। এ সময় ৭ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ চুয়াডাঙ্গা মুসলিমপাড়ার মৃত মহাসিন খানের ছেলে কেনিয়া খান (৩৪) ও এক অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ফার্মপাড়ার মৃত সেকেন্দার শেখের ছেলে জয়নাল শেখকে (৬৫) আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জয়নাল শেখকে ৪ মাসের কারাদ- ও পঞ্চাশ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত জয়নাল শেখকে জেলা কারাগারে ও কেনিয়া খানকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More