চুয়াডাঙ্গায় পুজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কিশোর আগরওয়ালা সভাপতি ও কিশোর কুন্ডু সম্পাদক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা শহরের ফেরীঘাট রোডের সত্য নারায়ন মন্দিরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে কিশোর কুমার আগরওয়ালাকে সভাপতি, প্রশান্ত অধিকারিকে সহ-সভাপতি ও কিশোর কুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে একটি কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এসময় জেলার চার উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত থেকে সম্মতি প্রকাশ করেন।
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক কিশোর কুমার কুন্ডু জানান, দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি কিশোর কুমার আগরওয়ালা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি কনক কান্তি দাস। বিশেষ অতিথি ছিলেন প্রশান্ত অধিকারি ও কিশোর কুমার কুন্ডু। সম্মেলনে বক্তৃতাকালে কেন্দ্রীয় নেতা বলেন, জেলার পুজামন্ডপগুলোতে যাতে সুশৃংখলভাবে ধর্মীয় আচার আয়োজন সম্পন্ন করা যায় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সকলকে সাথে নিয়ে কমিটি করে ধর্মীয় আয়োজন সম্পন্ন করতে হবে। নিজেদের ভেতরের ঐক্য বজায় রাখতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More