চুয়াডাঙ্গায় পুত্রবধূর ঘরে ঢুকে শ্বশুর বেকায়দায়

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার বাড়াদি ইউনিয়নের গোপালনগর গ্রামের আবাসনে শশুর ও ছেলের বৌয়ের সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে তুলে বাড়ির একটি কক্ষে আটক করে গ্রামবাসী। গ্রামের একজনের সহযোগিতায় আটকৃত পালিয়ে যায়। গতকাল রবিবার রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে।
গ্রামবাসী অভিযোগ করে বলেন, রাত ১০ টার দিকে গোপালনগর আবাসনের মৃত ক্ষুদে ফকিরের ছেলে মোজাম (৫৫) তার ছেলের অনুপস্থিতিতে বেটার বৌয়ের ঘরে ঢোকে। এসময় গ্রামবাসী ঘরে দুজনকে আটক করে। রাতেই একই গ্রামের মাহাতাবের ছেলে টিপু ঘরের পিছনের টিন উঁচু করে তাকে পালিয়ে যেতে সাহায্য করে বলে গ্রামবাসী অভিযোগ করে। গ্রামবাসী আরো জানায় এর আগেও এই একই অভিযোগে তাদের ৪ বার আটক করা হয়। অভিযুক্ত মহিলার কাছে জানতে চাইলে, ঘটনা সম্পূর্ণ মিথ্যা বলে দাবী করে বলেন, শশুর তার ঘরে মোবাইলের টাইম ঠিক করে নিতে এসেছিল। এসময় কয়েকজন ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়।
এব্যাপারে ইউপি সদস্য শেখ মনির উদ্দিন ও রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এর আগে তাদের ৪ বার আটক করে গ্রামবাসী। কিছুদিন আগে সালিশে ২০ হাজার টাকা জরিমানা করা হলেও পরবর্তীতে সেই টাকা ফেরত দেয়া হয়।
এব্যাপারে দুটি পরিবারের লাগাতার অনৈতিক কর্মকাণ্ডের জন্য আবাসন থেকে উচ্ছেদের দাবী জানিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রামে উত্তেজনা বিরাজ করছিল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More