চুয়াডাঙ্গায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত দুজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিভিন্ন সময় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। দুটি অভিযানে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা সদর থানার এসআই ভবতোষ রায়। গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গা মক্তিপাড়ার সানোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম (৩৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের ফেরদৌস হোসেনের ছেলে জাকির হোসেন (২৬)।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই ভবতোষ রায়, এএসআই ইলিয়াস হোসাইন ও এএসআই আরাফাত শেখ পৌর এলাকার তালতলা গ্রামে অভিযান চালান। এ সময় গ্রেফতার করা হয় খাইরুল ইসলামকে। সে একটি পারিজারি মামলার এক বছরের সাজাপ্রাপ্ত। পরে দুপুর আড়াইটার দিকে সদর থানার একই টিম অভিযান চালান সদর উপজেলার ডিঙ্গেদহ বাজার এলাকায়। সেখান থেকে গ্রেফতার করা হয় জাকির হোসেনকে। সেও একটি পারিজারি মামলার এক বছরের সাজাপ্রাপ্ত। গ্রেফতারকৃত দুজন আসামি দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন বলে জানায় পুলিশ। গতকালই খাইরুল ইসলামকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং আজ জাকিরকে আদালতে সোপর্দ করা হতে পারে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More