চুয়াডাঙ্গায় পুলিশের মাসিক কল্যাণ সভা; শ্রেষ্ঠ ওসি ফেরদৌস ওয়াহিদ

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্স ড্রিলসেডে পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সদস্যদের পেশাদারিত্ব ও কাজের মান বিবেচনায় ১০ জন পুলিশ কর্মকর্তা ও সদস্যকে পুরস্কৃত করা হয়। এতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ও চুয়াডাঙ্গা ট্রাফিক বিভাগের পরিদর্শক (প্রশাসন) ফকরুল আলম শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে পুরস্কার পেয়েছেন। এছাড়া শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে পুরস্কার পেয়েছেন দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক কামরুল হাসান ও শ্রেষ্ঠ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে পুরস্কার পেয়েছেন সদর থানার সহকারি উপ-পরিদর্শক আরাফাত শেখ। শ্রেষ্ঠ কনস্টেবল হিসেবে পুরস্কার পেয়েছেন চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের কনস্টেবল মোহাম্মদ রিংকু, সজীব সরকার, নারী কনস্টেবল রিনা পারভীন, আলমডাঙ্গা থানার কনস্টেবল রাজু আহমেদ, রুবেল আহমেদ ও জেলা গোয়েন্দা শাখার নারী কনস্টেবল সাবিনা খাতুন।

কল্যাণ সভায় অংশগ্রহণকারী সকল অফিসারদের সুবিধা-অসুবিধার কথা মনোযোগ সহকারে শোনেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। পূর্ববর্তী কল্যাণ সভায় উপস্থাপিত অসুবিধা সমাধানসহ সার্বিক বিষয়ে ব্যাপক আলোচনা করেন তিনি।

এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে হবে। অপরাধীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুস্মরণ করতে হবে। কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, নারী নির্যাতনকারী যেন ছাড় না পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

সভায় চাহিদার প্রেক্ষিতে থানা/ক্যাম্প/ফাঁড়ীতে দৈনন্দিন ব্যবহার্য্য জিনিস পত্রাদি প্রদান করেন পুলিশ সুপার। পরে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন ক্যাটাগরিতে জেলার ১০ জন শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ পুরস্কার দেন পুলিশ সুপার।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) কনক কুমার দাস সম্প্রতি সাতক্ষীরা জেলায় বদলী হওয়ায় বিদায় উপলক্ষে তাকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও সৌজন্য উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার।

কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাসসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More