চুয়াডাঙ্গায় পূর্বশত্রুতার জেরে যুবকের মোটরসাইকেল ভাঙচুর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আরামপাড়ার সৌরভের মোটরসাইকেল ভেঙে গুড়িয়ে দেয়া হয়েছে। গ্যারেজ মেকানিকের কাছ থেকে কৌশলে নিয়ে মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়। গতকাল সোমবার রাত সাড়ে ৭টার দিকে শান্তিপাড়ায় এ ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আরামপাড়ার মিরাজুল ইসলামের ছেলে মৃদুল হোসেন সৌরভ তার মোটরসাইকলে মেরামতের জন্য শহরের ঈদগাহ মোড়ের (টাটা মোড়) সাজুর গ্যারেজে দেন। গ্যারেজের কর্মচারী হৃদয় মোটরসাইকেলের সমস্যা নির্ণয়ের জন্য বেলগাছি রেলগেটের দিকে যান। এসময় আকাশ ও রূপক কৌশলে হৃদয়কে মোটরসাইকেলসহ শান্তিপাড়ায় নিয়ে যান। সেখানে হৃদয় একটি নিমগাছের সাথে বেঁধে মোটরসাইকেল ভাঙচুর করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে হৃদয়ের চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে হৃদয়কে উদ্ধার করে।

এ ঘটনায় মৃদুল হোসেন সৌরভ বাদি হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে চুয়াডাঙ্গা শান্তিপাড়ার ইউসুফের ছেলে আকাশ, একই এলাকার রূপক, দিপু, রামিমসহ অজ্ঞাতনামা ৬/৭ জনকে অভিযুক্ত করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, একটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনায় অভিযোগ পেয়েছি। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More