চুয়াডাঙ্গায় প্রাইভেটকারের ধাক্কায় আহত জোসনার শরীর থেকে পা বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত জোসনা খাতুনের শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন করা হয়েছে। রাজধানী ঢাকার একটি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে গতকাল তার বাম পা কেটে ফেলা হয়। দুর্ঘটনায় আহত দুই শিশুসন্তানসহ স্বামী মশিউর রহমানের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। গত ১২ এপ্রিল চুয়াডাঙ্গার জাফরপুরস্থ বন বিভাগের সামনে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে ধাক্কা দেয় বেপরোয়া গতির প্রাইভেটকার। এতে গুরুতর আহত হন দুই শিশুসন্তানসহ এক দম্পতি। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে গুরুতর অবস্থায় ঢাকায় রেফার করেন চিকিৎসক। স্থানীয়রা প্রাইভেটকারটি আটকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় গত ১৩ এপ্রিল রাতে জোসনা খাতুনের বড়বোন মুসলিমা খাতুন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা করেন।
স্থানীয় ও মামলাসূত্রে জানা গেছে, গত ১২ এপ্রিল সোমবার চুয়াডাঙ্গার গড়াইটুপি ইউনিয়নের কালুপোল গ্রামের মশিউর রহমান মোটরসাইকেলযোগে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে শহর থেকে বাড়ি যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে জাফরপুরস্থ বন বিভাগের অদূরে সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে তারা দাঁড়িয়ে ছিলেন। সেসময় একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে গিয়ে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মশিউর রহমান (৪৬), তার স্ত্রী জোসনা খাতুন (৪০), মেয়ে মাইশি রহমান মিশি ও ছেলে জাকারিয়া হোসেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের ঢাকায় রেফার করেন। তাদের মধ্যে জোসনা খাতুনের অবস্থা আশঙ্কাজনক ছিলো। এদিকে, স্থানীয়রা ঘাতক প্রাইভেটকারটি আটকে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে গাড়িটি আটক করে থানায় নেয় পুলিশ। এ ঘটনায় দ্রুতগতি ও বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে অন্য মানুষের জীবন বিপন্ন করে গুরুতর আঘাতসহ ক্ষতি সাধনের অপরাধে পরদিন অর্থাৎ ১৩ এপ্রিল মঙ্গলবার রাতে সদর থানায় মামলা করেন জোসনা খাতুনের বড়বোন মুসলিমা খাতুন। মামলায় প্রাইভেটকারের চালক চুয়াডাঙ্গার থানা কাউন্সিলপাড়ার রুহুল আমিনের ছেলে রওশন আমিন ওরফে রতনকে আসামি করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাজধানী ঢাকার ট্রমা সেন্টারে জোসনা খাতুনের অপারেশন করা হয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাম পা কেটে ফেলা হয়েছে। শরীর থেকে পা বিচ্ছিন্ন না করতে চিকিৎসকরা ১০ দিন চেষ্টা চালিয়েও কোনো সুফল পাননি। অবশেষে গতকাল বৃহস্পতিবার অস্ত্রোপচারের মাধ্যমে জোসনার শরীর থেকে পা কেটে বিচ্ছিন্ন করা হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার কারণে শারীরিক কিছু সমস্যা থাকলেও জোসনা খাতুন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুর্ঘটনায় আহত তার স্বামী-সন্তানও সুস্থ হয়ে উঠেছেন বলে জানা গেছে।
এর আগে গত ১৩ এপ্রিল মামলা রুজু হওয়ার পর মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার এসআই শামীম হাসান জানান, জাফরপুরে দ্রুতগতির প্রাইভেটকারের ধাক্কায় একই পরিবারের চার সদস্য গুরুতর জখমের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More