চুয়াডাঙ্গায় বিসিএসে সুপারিশপ্রাপ্ত ২৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

দেশ ও জনসাধারণের কল্যাণে একযোগে কাজ করার আহ্বান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার কৃতি শিক্ষার্থী ৪০ তম বিসিএস ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ২৫ জনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় হোটেল সাহিদ প্যালেসে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স। চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাঈফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম (বিপিএম)। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশ ও জনসাধারণের কল্যাণে সকলকে একযোগে কাজ করতে হবে। সকলকে দেশপ্রেমিক হতে হবে। তিনি আরও বলেন, দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেয়া নতুন প্রজন্মরা আগামীতে চুয়াডাঙ্গা জেলাকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে। পুুলিশ সুপার জাহিদুল ইসলাম আরও বলেন, আমি আশা করবো সবাই সততার সাথে নিজের কর্মস্পৃহাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির সেবায় নিয়োজিত থাকবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার কারিগর হিসেবে এবং বাংলাদেশ সরকারের উন্নত দেশ গড়ার প্রতিশ্রুতি বাস্তবায়নে আপনারা বিশেষ ভূমিকা পালন করবেন। দক্ষতা, বাস্তবতা ও পেশাদারিত্বকে কাজে লাগিয়ে টেকশই উন্নয়ন অভিষ্ট অর্জনে নিষ্ঠার সাথে দেশের প্রতি সেবা প্রদান করে বাংলাদেশকে বিশ্বের একটি উন্নত ও স্বয়ংসম্পূর্ণ দেশ হিসেবে অভিহিত করবেন।
বিশেষ অতিথির বক্তব্যে সিঙ্গাপুরস্থ বাংলাদেশ ব্যবসায়ী সমিতির (বিডিচ্যাম) সাবেক সভাপতি, সাহিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ সাহিদুজ্জামান টরিক বলেন, আজকে আপনারা যারা বিসিএস এ সুপারিশপ্রাপ্ত হয়েছেন, তারাই একদিন অনেক বড় হবেন। আপনাদের হাতেই অনেক বড় বড় কাজ হবে। আপনারা উচ্চ পর্যায়ে যাবেন একদিন। এই চুয়াডাঙ্গার ঋণ, পিতা-মাতার ঋণ, মাটির ঋণ তথা এই বাতাসের ঋণ যেনো আপনারা পরিশোধ করতে পারেন। সেই মানসিকতা নিয়ে আপনারা আপনাদের কর্মজীবনে প্রবেশ করবেন। ট্রেনের ইঞ্জিন কিন্তু একটাই থাকে। আজকে আপনারা বসে শপথ নেন, আপনারা আপনাদের পরিবারের ইঞ্জিন হবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম সাইফুর রশিদ, এফবিসিসিআই’র পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার সহসভাপতি ডা. ফকির মোহাম্মদ, এম আর লজিস্টিক বিডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এখলাছ উদ্দীন সুজন, শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল নোমান, চুয়াডাঙ্গা ভলান্টেয়ার্সের প্রধান সমম্বয়ক আসলাম হোসেন প্রমুখ। বিসিএস সুপারিশপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন নজরুল ইসলাম, স্নিগ্ধ জ্যোতি আহমেদ, আল ইমরান, তারিক হাসান। পরে অনুষ্ঠানের অতিথিরা বিসিএস এ সুপারিশপ্রাপ্ত ২৫জনকে সম্মাননা স্মারক প্রদান করেন। এ সময় ৪০তম বিসিএস ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ২৫জন ও তাদের অভিভাবক, সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More