চুয়াডাঙ্গায় বৃক্ষ রোপণ অভিযান উদ্বোধন

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সামাজিক বনায়ন জোন চুয়াডাঙ্গা বৃক্ষরোপণ অভিযানের আয়োজন করা হয়েছে ।

বৃহস্পতিবার যুব উন্নয়ন অধিদপ্তর চত্বরে বন বিভাগ চুয়াডাঙ্গার আয়োজনে  একটি ফলজ, একটি ভেষজ, একটি বনজ গাছের চারা রোপণের মধ্যদিয়ে চুয়াডাঙ্গায় বৃক্ষরোপণ অভিযান শুরু হয় । চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার জারুল গাছের চারা রোপণের মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন।

সামাজিক দুরত্ব মেনে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ) কনক কুমার রায় ও যুব উন্নয়ন অধিদপ্তর চুয়াডাঙ্গার উপপরিচালক মাসুম আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ সাদিকুর রহমান, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনসহ অতিথিবৃন্দ গাছের চারা রোপণ করেন।

সামাজিক বনায়ন জোন চুয়াডাঙ্গার বন কর্মকর্তা জাকির হোসেন জানান, জেলায় চলতি মৌসুমে প্রতিটি উপজেলায় বিভিন্ন প্রজাতির ২০ হাজার ৩২৫ টি করে জেলায় মোট ৮১ হাজার ৩০০ টি চারা বিতরণ ও রোপণের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More