চুয়াডাঙ্গায় মদ্যপ অবস্থায় পুলিশের সঙ্গে অসদাচরণ : আটক ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালানো এবং ট্রাফিক পুলিশের সঙ্গে অসদাচরণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে জেলা শহরের শহীদ হাসান চত্বর থেকে তাদেরকে আটক করে পুলিশ। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে তাদেরকে ওয়াস করে থানা হেফাজতে নেয়া হয়। আটককৃত তিনজন হলেন চুয়াডাঙ্গা সাতগাড়ির সাইদুর রহমানের ছেলে শরিফুল ইসলাম শরিফ (২৮), মজেরপাড়ার মৃত সাইদুল শেখের ছেলে ফরহাদ শেখ (২৩) ও বড় মসজিদপাড়ার বেলাল উদ্দিনের ছেলে টিপু সুলতান (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আজাদ ইমন শাকিল সঙ্গীয় ফোর্স নিয়ে শহীদ হাসান চত্বরে গাড়ির কাগজপত্র চেকিং ডিউটি করছিলেন। এসময় এক মোটরসাইকেলকে থামার সংকেত দিলে চালক না থামিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এসময় তাদের আটক করেন ট্রাফিক পুলিশের সদস্যরা। প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বললে পুলিশের সাথে খারাপ ব্যবহার শুরু করে মোটরসাইকেল চালক ও আরোহীরা। পুলিশ সদস্যরা বুঝতে পারেন চালক ও মোটরসাইকেল আরোহীরা মদ্যপ অবস্থায় আছেন। তাদেরকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, তিন মাতালকে পুলিশ বক্সের সামনে থেকে আটক করা হয়েছে। তাদের হাসপাতালে নিয়ে ওয়াস করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More