চুয়াডাঙ্গায় মধ্যরাতে অসহায় ছিন্নমূল মানুষের দ্বারে দ্বারে সেহেরি পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ছাত্রলীগের উদ্যোগে অসহায় দরিদ্র ও ছিন্নমুল মানুষের মধ্যে সেহরি বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার মধ্যরাতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের সার্বিক তত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলা শহররের বিভিন্ন স্থানে অবস্থানরত হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল মানুষের নিকট সেহেরি পৌঁছে দেয়া হয়। এ সময় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, সারাদেশে লকডাউন চলছে। এ সময় অনেক অসহায় গরিব মানুষ তাদের দুবেলা দুমুঠো অন্ন জোগান দিতে নিজের জীবনকে বিপর্যয়ের দিকে ধাবিত করছে। এসময় সেসকল মানুষের পাশে দাঁড়িয়ে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। করোনাকালে একদম প্রথম থেকেই চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ বিভিন্নভাবে জনগণের পাশে অবস্থান নিয়ে এসেছে। এবারও তার কোনো পরিবর্তন তারা করেননি বরং গতবারের তুলনায় এবার তারা নিয়েছেন আরও ব্যাতিক্রমী ও সুন্দর উদ্যোগ। প্রতিদিনই যেখানে হতদরিদ্র মানুষ পেটের দায়ে হিমশিম খাচ্ছে সেখানে তাদের মুখে এক বেলা অন্ন তুলে দিচ্ছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ এ সেহেরি বিতরণ কার্যক্রমের মধ্য দিয়ে।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল সজলের নেতৃত্বে এ উদ্যোগ অব্যাহত রাখা হবে। কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যক্রম অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগও কোনো অংশে পিছিয়ে থাকবে না। বাংলাদেশ ছাত্রলীগ মুক্তিযুদ্ধের সময় থেকে এখনও পর্যন্ত দেশ ও জাতির সেবায় নিয়োজিত আছে এবং আগামীতেও রবে। আমরা চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমাদের মানবসেবায় সর্বদা নিজেদের নিয়োজিত রাখবো। শিক্ষা, শান্তি প্রগতির আমাদের এই বিশাল পতাকাবাহী সংগঠন সদা সর্বদা মানবসেবায় এগিয়ে ছিলো এবং সর্বদা এগিয়ে রবে বলে আমরা আশাবাদী। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই সোনার বাংলার অসম্মান কখনো হতে দেবো না। এই বাংলার মাটি ও মানুষের রক্ষার্থে নিজেদের সদা নিয়োজিত রাখবো। আমরা পবিত্র এই রমজান মাসে বিভিন্ন উদ্যোগ ধারাবাহিকভাবে স্বাস্থ্যবিধি মেনে পালন করে যাবো। সেহেরি বিতরণ কার্যক্রমে আরোও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা ইব্রাহিম শেখ ইমরান, সোহাগ, শুভ, আকিব জাভেদ, শিবলু, আরাফাত প্লাবন, আরফিন সজীব, ফারহান রাব্বি, সুমন, হাসান, রিজু, আলিফ, সাইফুল, সাহেদ, সালেকিম, অঙ্কন, সাব্বির, বিপ্লব, মামুন, নাজমুল, সাইফ, সোহান প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More