চুয়াডাঙ্গায় মহিলাদের আয়বর্ধক পণ্যসামগ্রীর সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: ‘উন্নয়নের বইছে ধারা আয়বর্ধক প্রশিক্ষণে নারীরা’ এ সেøাগানে চুয়াডাঙ্গায় উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন ও উমুক্তকরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে শহরের সিনেমা হলরোডে আত্মবিশ্বাস টাওয়ারে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। কেক কাটার পর ফিতা কেটে সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করেন তিনি।
এসময় অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম ভুইয়া ও মহিলা বিষয়ক কর্মকর্তা উপপরিচালক (ভারপ্রাপ্ত) মাকসুরা জান্নাত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজাদী মিলি, জেলা পরিষদ সদস্য নুরুন্নাহার কাকলিসহ ও মহিলা উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। সেলস ও ডিসপ্লে সেন্টারের ইনচার্জ লিজা হুসাইন জানান, রোববার সাপ্তাহিক ছুটি বাদে সপ্তাহে ছয়দিন থেকে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সেলস ও ডিসপ্লে সেন্টার সবধরণের পোষাক, বাচ্চাদের জন্য খেলার সামগ্রী ও শোপিস ক্রেতারা কিনতে পারবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More