চুয়াডাঙ্গায় মাদকসহ দুই নারীকে আটকের পর একজনের জেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ দুই নারীকে আটকের পর একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা। আটককৃত দুজনের একজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদ- ও আরেকজনকে নিয়মিত মামলাসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালায় শহরের জোয়ার্দ্দারপাড়ায়। এসময় ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয় শেখপাড়ার মিনারুল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুনকে (২৫)। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। বিকেল ৪টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালায় শহরের নূরনগর কোলনীপাড়ায়। এসময় একই এলাকার শহিদুল ইসলামের স্ত্রী ফিরোজা খাতুনকে (৫০) নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৮ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদণ্ড- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত ফিরোজা খাতুনকে কারাগারে প্রেরণ করা হয়।

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More