চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে বহুমুখী মানবকল্যাণ সংস্থার আয়োজনে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের ক্লাসের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বহুমুখী মানবকল্যাণ সংস্থার আয়োজনে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের ক্লাসের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সংস্থার চুয়াডাঙ্গা একাডেমি মোড় কার্যালয়ে দুই মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। বহুমুখী মানবকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি অধ্যাপক সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বহুমুখী মানবকল্যাণ সংস্থার নির্বাহী চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক আহমেদ পিপুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু। এছাড়াও বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য আব্দুস সালাম, ফারুক হাসান মালিক ও পারভীন লায়লা মালিক।
অনুষ্ঠানে জানানো হয় চুয়াডাঙ্গা সদরে ৩টি ব্যাজে ৯০জন প্রশিক্ষণার্থীকে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্স করানোর জন্য বাছাই করা হয়েছে। দুই মাসব্যাপী এই কোর্সে ক্লাস করানো হবে ৪৫ দিন। সম্পূর্ণ বিনামূল্যে এই কোর্স করানো হচ্ছে। ইতোমধ্যে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গায় ৬টি ব্যাজে ১৮০ জন শিক্ষার্থী কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্স সম্পন্ন করেছে। তাদেরকে প্রদান করা হয়েছে সার্টিফিকেট ও ভাতা।
এদিকে গতকাল দুপুরে ঝিনাইদহে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের ক্লাসের উদ্বোধন করা হয়েছে। এখানেও ৩টি ব্যাজের ক্লাসের উদ্বোধন করা হয়। সংগঠনের ঝিনাইদহ জেলা কমিটির সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More