চুয়াডাঙ্গা চমৎকার জনপদ : আতিথিয়েতায় মুগ্ধ নবুয়াত রহমান 

স্টাফ রিপোর্টার: বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা’র সিনিয়র প্রোগ্রাম প্রডিউসার নবুয়াত রহমান বলেছেন, চুয়াডাঙ্গা চমৎকার জনপদ। চুয়াডাঙ্গার মানুষের আতিথিয়েতায় মুগ্ধ। গতকাল রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব সদস্যদের সাথে মতবিনিময়েকলে এ অভিমত ব্যক্ত করে তিনি বলেন, প্রথমবারের জন্য চুয়াডাঙ্গা সফরে এসে সকলকে খুব আপন মনে হচ্ছে। বিশেষ করে সাংবাদিকমহল হৃদয় কেড়েছে। মন ভরেগেছে ড. এআর মালিকের পৈত্রিক গ্রাম দামুড়হুদার ইব্রাহিমপুরসহ মেহেরুন নেছা পার্কসংলগ্ন বিশাল বনায়ন। যা পরিবেশের ভারসম্য রক্ষায় অনন্য অবদান রাখছে।

               ন্যাপ গ্রুপের চেয়ারম্যান চুয়াডাঙ্গার কৃতি সন্তান ড. এআর মালিকের সুযোগ্য কন্যা আদিনা মালিক বৃক্ষরোপণে জাতীয় পুরষ্কারে ব্যক্তিগত পর্যায়ে সারা দেশের মধ্যে চ’ গ্রুটে দ্বিতীয় স্থান অধিকার করেছেন। তার বনায়নসহ বিস্তারিত কর্মযজ্ঞ নিয়ে প্রামান্য চিত্রধারণের প্রস্তুতি নেয়া হয়েছে। এ চিত্রধারণের জন্যই এটিএন বাংলার সিনিয়র প্রোগ্রাম প্রডিউসার নবুয়াত রহমান দুজন সফর সঙ্গী সাথে নিয়ে গতকাল রোববার চুয়াডাঙ্গা এসেছেন। সকাল থেকে তিনি চিত্রধারণের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথেও সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সহযোগিতায় রয়েছেন ড. এআর মালিকের প্রতিনিধি রবিউল হোসেন সুকলাল। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আমন্ত্রণে গতকাল সন্ধ্যায় নবুয়াত রহমান প্রেসক্লাব মিলনায়তনে পৌঁছুলে তাকে ফুল দিয়ে বরণ করা হয়। চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিনের সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সেক্রেটারি রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিট সভাপতি নাজমুল হক স্বপন, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ প্রমুখ। নবুয়াত রহমানের চুয়াডাঙ্গা সফর ও ড. এআর মালিকের কন্যার বৃক্ষরোপণে জাতীয় পুরষ্কার অর্জনের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন রবিউল হোসেন সুকলাল। অনুষ্ঠান প্রাণবন্ত উপস্থাপন করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক ইসলাম রকিব।

               নবুয়াত রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যের পর প্রেসক্লাব সদস্যদের সাথে খোলামেলা আলোচনায় মিলিত হন। আয়োজনের সভাপতি সরদার আল আমিন বলেন, ড. এআর মালিক চুয়াডাঙ্গা প্রেসক্লাবের একজন দাতা সদস্যই শুধু নন, তিনি সাংবাদিকদের অকৃত্তিম বন্ধু। তার কন্যার জাতীয় পুরষ্কার অর্জনের খবর আমাদের আন্দোলিত করেছে। তাকে নিয়ে প্রতিবেদন প্রণয়ননের জন্য নবুয়াত রহমানের মতো একজন গুণি মানুষকে আমরা পাশে পেয়ে খুবই খুশি। আমরা সবসময় নবুয়াত রহমানকে পাশে পেতে চাই। চুয়াডাঙ্গার উন্নয়নে তিনি অবদান রাখলে আমরা কৃতজ্ঞ থাকবো।

               নবুয়াত রহমান তার সফর সঙ্গীদের নিয়ে আজও কিছু স্থান পরিদর্শনের পাশাপাশি চিত্রধারণ করবেন বলে সংশ্লিষ্টসূত্র জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More