চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তফশিল ঘোষণা

মনোনয়নপত্র জমা ১৭ নভেম্বর : ভোট গ্রহণ ২৭ নভেম্বর
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির-২০২১ সালের বার্ষিক নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১০টায় জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে এ তফশিল ঘোষণা করা হয়। আগামী ১৭ নভেম্বর মনোনয়নপত্র উত্তোলন ও জমা এবং ২৭ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী এ তফশিল ঘোষণা করেন। এ সময় কমিটির সদস্য অ্যাড. আলহাজ এমএম মনোয়ার হোসেন উপস্থিত ছিলেন। কমিটির অন্য সদস্য হলেন, অ্যাড. আলহাজ শহিদুল হক।
নির্বাচন তফশিল অনুযায়ী আগামী ১ নভেম্বর কার্যনির্বাহী কমিটি খসড়া ভোটার তালিকা প্রকাশ করবে। ৫ নভেম্বর খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি দাখিল করা যাবে। ১১ নভেম্বর আপত্তির ওপর শুনানি অনুষ্ঠিত হবে। ১৭ নভেম্বর মনোনয়নপত্র উত্তালন ও জমা দিতে হবে। ১৮ নভেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৯ নভেম্বর মনোনয়নপত্রের ওপর আপত্তি দাখিল ও শুনানি অনুষ্ঠিত হবে। ২২ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৭ নভেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বাদ জুম্মা ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদ সভাপতি-সম্পাদক পদে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী সভাপতি পদে অ্যাড. আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক পদে অ্যাড. তালিম হোসেনকে নির্বাচিত করা হয়েছে।
অপরদিকে, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদের প্রার্থী সভাপতি পদে অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও সাধারণ সম্পাদক পদে অ্যাড. মইনুদ্দিন মঈনুলকে নির্বাচিত করা হয়েছে।
এদিকে, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে অ্যাড. খন্দকার অহিদুল আলম (মানি খন্দকার) প্রার্থী হিসেবে নিজে ঘোষণা দিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More