চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার প্রয়াত সভাপতি অ্যাড. আলমগীর হোসেন স্মরণে শোকসভা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা লোকমোর্চার প্রয়াত সভাপতি অ্যাড. আলমগীর হোসেন স্মরণে শোকসভা ও সমাপনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় ওয়েভ ট্রেনিং সেন্টারের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কর্মশালা বিগত তিন বছর লোকমোর্চার সামাজিক কাজের বিবরণ এবং সামাজিক নানান কাজ নিয়ে লোকমোর্চা মতবিনিময় করে। পূর্বে লোকমোর্চা যে সামাজিক কাজগুলো করেছে করোনাকালীন সময় মাস্ক বিতরণ ও বিভিন্ন গ্রামে পাড়া মহল্লায় স্বাস্থ্যবিধি ও মাইকিং প্রচার করা হয়। সামনের ২ বছরের মধ্যে লোকমোর্চা সামাজিক কাজের বিবরণ সহ আলোচনা করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা লোকমোর্চার সহসভাপতি অ্যাড.বজলুর রহমান। সর্বসম্মতিক্রমে অ্যাড. বেলাল হোসেনকে জেলা লোকমোর্চার ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচন করা হয়। উপস্থিত ছিলেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, জেলা লোকমোর্চার সাংগঠনিক সম্পাদক আতিয়ার উদ্দিন ও নির্বাহী সদস্য শরিফুল নাহার শিখা এবং জেলা লোকমোর্চার সদস্য জামান আক্তার, ইলিয়াস রহমান, সহ-সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, সহ-সভাপতি শাহিনা খাতুন, যুগ্ম-সম্পাদক আশরাফ বিশ্বাস মিল্টু, যুগ্ম সম্পাদক ইসলাম রকিব, সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. মানিক আকবর ও জেলা লোকর্মোচার সচিব কানিজ সুলতানা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More