চুয়াডাঙ্গা দুই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এক নারী আহত : রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জে দুই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আফরোজা বেগম (৪৫) নামে এক নারী গুরুতর জখম হয়েছেন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আফরোজা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। গতকাল সোমবার সাত ৭টার দিকে সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের অদূরে এ ঘটনা ঘটে। আহত আফরোজা বেগম চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবিপাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী।
পারিবারিকসূত্রে জানা যায়, গতকাল একটি আলমসাধুতে আফরোজা বেগমসহ সপরিবার সঙ্গে আত্মীয় বাড়ি থেকে চুয়াডাঙ্গায় আসছিলেন। এ সময় সরোজগঞ্জ বাজারের অদূরে পৌঁছুলে একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আলমসাধুর চাকায় আফরোজা বেগমের বাম পা পিষ্ট হয়। অন্য যাত্রীরা অক্ষত থাকে। পরে আফরোজা বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের নেয়া হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, আফরোজা বেগমের বাম পায়ে ব্যাপক ক্ষতি হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More