চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রফেসর ডা. মহেদী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা শহরের বড় বাজার, হাসপাতাল রোড, হাসপাতাল মোড়ে, মসজিদপাড়ায়, তালতলা, হাজরাহাটি, রেলপাড়া, কলেজ রোড, সিনেমা হল রোড, বেলগাছি রেলগেটসহ পৌর এলাকার বিভিন্ন স্থানে তিনি নির্বাচনী লিফলেট বিতরণসহ নৌকায় ভোট চান। নৌকাকে জয়যুক্ত করতে ভোটারদের দ্বারে দ্বারে যাওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বানও জানান।
এসময় বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন, চুয়াডাঙ্গা পৌরসভার যে উন্নয়ন হয়েছে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা প্রতীকে জাহাঙ্গীর আলম মালিক খোকনকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নৌকার কোনো বিকল্প নেই। আপনারা সকলেই এ বিষয়ে অবগত আছেন। আমরা কেউই নৌকার বাইরে নয়। বর্তমান সরকার উন্নয়নমূলক কর্মকা- দিয়ে দেশবাসীর সেবা করে যাচ্ছেন। আমাদের চুয়াডাঙ্গা পৌরসভা একটি আধুনিক পৌরসভা হিসেবে সর্বস্তরে সমাদৃত হয়ে উঠবে।
এসময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি আবু হোসেন, জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, খায়রুল ইসলাম, প্রদীপ কুমার, বজলুর রহমানসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More